পশ্চিম বর্ধমান জেলা প্রশাসনে বড়সড় রদবদল

0
507

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- পশ্চিম বর্ধমান জেলার প্রশাসনিক স্তরে বড়সড় রদবদল। সূত্রের খবর আগামী মাসেই জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগেই প্রশসানিক স্তরে এই রদবদল । বদল হল জেলা শাসক ও পুলিশ কমিশনার। তবে শুধু পশ্চিম বর্ধমান জেলাতেই এই রদবদল হয়নি। শুক্রবার নবান্ন থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে বেশ কয়েকটি জেলার জেলাশাসক বদল করা হয়েছে। একই সঙ্গে বেশ কয়েকটি দপ্তরের সচিব পদেও নিয়ে আসা হয়েছে রদবদল।

পশ্চিম বর্ধমানের নতুন জেলাশাসক করা হয়েছে (আই এ এস)এস.অরুণ প্রাসাদকে। পাশাপাশি আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের নতুন কমিশনার করা হয়েছে সুধীর কুমার নিলাকান্তমকে। প্রসঙ্গত আই এ এস এস.অরুণ প্রাসাদ দুর্গাপুরের স্পেশাল কমিশনার ( জি এস টি ) দায়িত্বে ছিলেন। অন্যদিকে নতুন পুলিশ কমিশনার সুধীর কুমার নিলাকান্তম এসবি সিকিউরিটি কলকাতার জয়েন্ট সিপি ছিলেন ছিলেন।

জানা গিয়েছে দুর্গাপুরের আগের জেলাশাসক বিভু গোয়েলকে কে আই আই পি-র প্রজেক্ট ডিরেক্টর পদে বদলি করা হয়েছে। অন্যদিকে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের আগের কমিশনার অজয় ঠাকুরকে জয়েন্ট কমিশনার অপরাধ ব্যারাকপুরের দায়িত্ব দেওয়া হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here