কং- নেতাকে হেপাজতে হেনস্থার দায়ে বদলি করা হল অতিরিক্ত পুলিশ সুপার কে

0
411

সংবাদদাতা, পুরুলিয়াঃ-

জেলার অতিরিক্ত পুলিশ সুপার চন্দ্র শেখর বর্ধনকে এবার বদলি-ই করে দিল রাজ্য সরকার। তার জায়গায় বসানো হল কারশিয়াং এর মহকুমা পুলিশ অফিসার পিনাকি দত্ত কে। পাশাপাশি, উত্তর ২৪ পরগনার খড়দহ থানার ভারপ্রাপ্ত ইন্সপেক্টর অনিমেষ সিংহকে ও বদলি করা হল।
চন্দ্রশেখর এবং অনিমেষই খড়দহ পুরসভার কংগ্রেস পুরপিতা সন্ময় বন্দোপাধ্যায়কে স্বতঃ প্রনোদিত হয়ে গ্রেপ্তার করেন গত সপ্তাহে। সোস্যাল মিডিয়ায় সন্ময়ের একটি পোষ্টের জেরে তাকে গ্রেপ্তার করা হয়। শুধু তাই নয়, সন্ময়ের ভাই তন্ময় রাজ্য সরকারের কাছে অভিযোগ করেন, পুরুলিয়ায় এনে, লক আপে রেখে সন্ময়কে নিগ্রহ করেন চন্দ্রশেখর।

কংগ্রেসের ওই নেতাকে কাঁধ ধরে ঝাঁকিয়ে ধাক্কা মারতে মারতে লক আপে ভরেন চন্দ্রশেখর। বিধায়ক ও কংগ্রেসের পুরুলিয়ার বর্ষীয়ান নেতা নেপাল মাহাতো অভিযোগ করেন, ” সন্ময়কে চোর – ছ্যাঁচোড়ের মতো ধাক্কা মারতে মারতে, গালাগালি দিতে দিতে লক আপে ভরেন চন্দ্রশেখর। যেন ব্যাক্তিগত রাগ মেটাচ্ছেন”।
পুরুলিয়া কোর্ট ইতিমধ্যেই সন্ময়ের জামিন মনজুর করেছে। সন্ময়ের গেপ্তারি রাজ্য জুড়েই চাঞ্চল্য ছড়ায়। জেলার অতিরিক্ত পুলিশ সুপারের আচমকা বদলিই বুঝিয়ে দিল, ওই পুলিশ আধিকারিকের আচরন ভালভাবে নেয়নি রাজ্য সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here