ফের বিজেপিতে ভাঙ্গন ধরালো শাসক তৃণমূল

0
413

প্রতিনিধি, বাঁকুড়া:-

শনিবার খাতড়ায় বিজেপি ছেড়ে প্রায় ৫০ জন তৃণমূলে যোগ দিলেন।

তৃণমূল সূত্রে দাবী করা হয়েছে, ভুল বুঝিয়ে বিজেপি এই সব কর্মীকে তাদের দলে টেনেছিল। অচিরেই ঐ কর্মীরা নিজেদের ভুল বুঝতে পেরে ফের তৃণমূলের পতাকাতলে ফিরে এসেছেন। এদিন খাতড়ায় দলের নেতা ও জেলা পরিষদের সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্ম্মু, খাতড়া পঞ্চায়েত সমিতির সভাপতি জয়ন্ত মিত্র ঐ সব কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন। উপস্থিত ছিলেন যুব নেতা মোহন কর, সুব্রত দে প্রমুখ।

এদিন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়ে অসীম সেন বলেন, এনআরসি ও ক্যাবের বিরুদ্ধে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লড়াই করছেন। তাঁর হাত শক্ত করতেই পাঁচ জন নেতৃস্থানীয় ও পঞ্চাশ জন বিজেপি কর্মী তৃণমূলে যোগ দিলেন। আগামী দিনে আরো বেশ কয়েকজন ছাত্র সংগঠনের কর্মী তৃণমূলে যোগ দেবেন বলে তিনি জানান।

তৃণমূল নেতা ও খাতড়া পঞ্চায়েত সমিতির সভাপতি জয়ন্ত মিত্র বলেন, লোকসভা ভোটের আগে কিছু যুবককে ‘বিভ্রান্ত করে দালাদের মাধ্যমে’ বিজেপিতে যোগ দেওয়ানো হয়েছিল। সিপিএমের তৈরী করে দেওয়া বিপুল পরিমান ঋণের বোঝা সামলেও দিদি কর্মসংস্থানের সুযোগ তৈরী করছিলেন। তবুও কিছু যুবককে বিভ্রান্ত করে বিজেপিতে নিয়ে যাওয়া হয়েছিল। রেল সহ অন্যান্য রাষ্ট্রায়ত্ব সংস্থা যেভাবে বিজেপি বেসরকারীকরণের পথে নিয়ে যাচ্ছে তাতে ঐসমস্ত যুবকদের মোহভঙ্গ হয়েছে। কর্মসংস্থানের সুযোগ কমছে। এই অবস্থায় তারা নিজেদের ভুল বুঝতে পেরে ফের তৃণমূলের পতাকাতলে এলেন বলে তিনি জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here