সরকারি বোর্ড লাগিয়ে, চাকরি দেওয়ার নামে প্রতারনায় আঢ়া থেকে আটক পিতা-পুত্র

0
1123

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- রাজ্য সরকারি চাকরি দেওয়ার নামে বেকার যুবক-যুবতীদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা ঘুষ বেওয়ার অভিযোগে এক পিতা-পুত্র কে আটক করল পুলিশ। মঙ্গঁলবার সকালে। কাঁকসা থানার এলাকার আঢ়া-শিবতোলা থেকে। এই নিয়ে সকাল থেকেই চাঞ্চল্য এলাকায়।
আঢ়া-শিবতলা এলাকায়, বন দপ্তরের অফিসের পাশে পেল্লাই বাড়ি হাঁকিয়ে অফিস খুলে বসেছিল কাজল দত্ত নামের ওই প্রতারক। তার শাগরেদ-তার পুত্র সৈকত দত্ত। তাদের নিজস্ব গাড়ীতেও ‘পশ্চিমবঙ্গ সরকার’ লেখা বোর্ড। পূর্ব ও পশ্চিম বর্ধমান ছাড়াও বাঁকুড়া, বীরভূমের ডজন ডজন যুবক-যুবতীদের কাছ থেকে সরকারি চাকরি পাইয়ে দেবার নামে কয়েক বছর ধরে তারা লক্ষ লক্ষ টাকা তুলছিল বলে অভিযোগ।
টাকা দিয়েও চাকরি না পেয়ে প্রতারিত যুবকেরা এদিন মলানদিঘি এলাকা থেকে দলবদ্ধ হয়ে এসে কাজল দত্ত’র বাড়ি চড়াও হয়। ভাঙচুর চালায়। পিতা-পুত্র কে ঘর থেকে টেনে বের করে প্রকাশ্যে গন ধোলাই দিতে থাকে।
এলাকায় বিশ্যৃঙ্খলার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ ক্রুদ্ধ জনতার হাত থেকে কাজল-সৈকতে কে উদ্ধার করে মলানদিঘি পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।
পুলিশ ওই পিতা-পুত্র কে আটক করার পর ক্ষুদ্ধ যুবকদের দলটি মলানদিঘি ফাঁড়িতে পৌঁছে বিক্ষোভ দেখাতে শুরু করে। পুলিশ জানায়, ওই পিতা-পুত্র কে জেরা করা হচ্ছে। পুলিশের অনুমান অভিযুক্তদের বাড়ি থেকে সরকারি চাকরি বিক্রীর কিছু নথি মিলতে পারে। ধরা পড়তে পারে চাকরি প্রতারনার একটি চক্রও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here