‘এখনো পর্যন্ত যা নির্বাচন হয়েছে তাতে বিজেপি এগিয়ে রয়েছে’ দাবি উত্তর প্রদেশের ডেপুটি সিএম কেশব প্রসাদ মৌর্যের

0
192

সংবাদদাতা,কাঁকসা:- বৃহস্পতিবার কলকাতা থেকে বীরভূম যাবার পথে কাঁকসার হাসপাতাল মোড়ে দলীয় কর্মীদের সাথে সাক্ষাৎ করলেন উত্তর প্রদেশের ডেপুটি সিএম কেশব প্রসাদ মৌর্য। এদিন দুপুর ১২টা নাগাদ কাঁকসার হাসপাতাল মোড়ে তিনি পৌঁছাতেই তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান বিজেপির কর্মী সমর্থকরা।


এদিন বিজেপির নেতা কর্মীদের সাথে সাক্ষাৎ করে দলের ব্যাপারে খোঁজ নেন কেশব প্রসাদ। পাশাপাশি সাংবাদিকদের মুখোমুখি হয়ে এদিন তিনি দাবি করেন বাংলায় ঐতিহাসিক ফল করতে চলছে বিজেপি এবং এবার বাংলায় সোনার বাংলা গড়বে বিজেপি। তিনি বলেন, “ইতিমধ্যে তিন দফা নির্বাচন হয়ে গেছে। এখনো পর্যন্ত যা নির্বাচন হয়েছে তাতে বিজেপি এগিয়ে রয়েছে। বাকি নির্বাচনেও বিজেপি যা ফল করবে তাতে এবার বাংলায় বিজেপি ঐতিহাসিক ফল করবে।” এর পাশাপাশি এদিন তৃণমূল সুপ্রিমোকেও একহাত নিতে ছাড়েননি তিনি। তৃণমূল সুপ্রিমোকে আক্রমণ করে তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় বহিরাগতদের রাজ্যে ঢোকাচ্ছেন। গরিবের কথা কিছু ভাবছে না।” অন্যদিকে এলাকায় কেন্দ্রীয় বাহিনী ঢুকলে তাদের ঘিরে নেওয়া হবে বলে মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের প্রসঙ্গে তিনি বলেন, “তিনি হেরে যাবেন বুঝতে পেরেছেন তাই ভাষা সংযত রাখতে পারছেন না। দেশের সেনা জওয়ানদের সম্বন্ধে এই ধরণের কথা বলা কখনোই উচিৎ না।”

এদিন সকাল থেকেই উত্তর প্রদেশের ডেপুটি সিএম-এর সাথে দেখা করার জন্য বিজেপি কর্মীরা কাঁকসার হাসপাতাল মোড়ে পানাগড় বাইপাসের আন্ডার পাশে অপেক্ষা করতে থাকেন ফুলের তোড়া নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here