আগামী ২৪ ঘণ্টায় দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বৃষ্টির পূর্বাভাস

0
181

এই বাংলায় ওয়েব ডেস্কঃ- দক্ষিণবঙ্গের একাধিক জেলায় রবিবার দিনভর বৃষ্টি পর সোমবারও মুখ ভার আকাশের। সোমবার ভোররাতে কলকাতা সহ পাশ্ববর্তী এলাকাগুলিতে মাঝারি বৃষ্টিপাত হয়েছে। আগামী ২৪ ঘণ্টায় দক্ষিণবঙ্গের জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর হাওয়া অফিস। বঙ্গোপসাগরে তৈরি হওয়া একটি নিম্নচাপের জেরে প্রচুর জলীয় বাস্প ঢুকছে গাঙ্গেয় পশ্চিমবঙ্গে। সে জন্যই দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বৃষ্টি হতে পারে আগামী ২৪ ঘণ্টায়। নিম্নচাপের জেরে বৃষ্টি হতে পারে দুই বর্ধমান, বীরভূম, নদিয়া,দুই মেদিনীপুর, ঝাড়গ্রাম এবং উপকূলবর্তী জেলাগুলিতেও।

বুধবার থেকে মেঘ কেটে পরিস্কার আকাশ ও রৌদ্রজ্জ্বল আবহাওয়ার পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। অন্যদিকে নিম্নচাপ কেটে গেলে বাধাহীন ভাবে ঢুকতে পারে উত্তুরে বাতাস। যার জেরে তাপমাত্রা ক্রমশ নামবে দক্ষিণবঙ্গের জেলাগুলির।

দক্ষিণবঙ্গে আগামী ২৪ ঘণ্টায় বৃষ্টির পূর্বাভাস থাকলেও উত্তরবঙ্গে মূলত মনোরম আবহাওয়া বজায় থাকবে। তবে,মালদহ ও দিনাজপুরের আকাশ মেঘলা থাকবে। হালকা কয়েক পশলা বৃষ্টিও হতে পারে। যদিও উত্তরের দিকে জেলাগুলিতে বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। আগামী কয়েকদিন তাপমাত্রার কোনও পরিবর্তন হবে না উত্তরবঙ্গে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here