সুরা প্রেমীদের জন্য সুখবর , সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত দোকান খোলা থাকবে

0
1944

সংবাদদাতা, বাঁকুড়াঃ- সুরা প্রেমীদের জন্য সুখবর। লক ডাউনে কারণের কারণে সরকারী নিষেধাজ্ঞার জেরে এক মাসেরও বেশী সময় পর খুলতে চলছে মদের দোকান। সোমবার সকাল দশটা থেকেই এই নির্দেশ কার্যকরী হচ্ছে।

প্রসঙ্গত, লক ডাউনের কারণে মদের দোকান বন্ধ থাকায় এক দিকে যেমন অসংখ্য সুরাপ্রেমী ভীষণ সমস্যায় পড়েছিলেন, তেমনি অতিরিক্ত দামে মদ বিক্রির অভিযোগ উঠছিল একাংশের বিক্রেতাদের বিরুদ্ধে। এই অবস্থায় সেই সমস্যা কিছুটা হলেও মিটবে বলেই অনেকে মনে করছেন। সরকার অনুমোদিত মদের দোকান খোলার আগে এবিষয়ে কি বলছেন বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের সুরাপ্রেমী থেকে সরকার অনুমোদিত দোকান মালিকরা। এবিষয়ে আমরা কথা বলেছিলাম তাদের সঙ্গে।

নাম প্রকাশে অনিচ্ছুক দুই সুরাপ্রেমী বলেন, সমস্যা তো তৈরী হচ্ছিল। অতিরিক্ত দামে ও গোপনে মদ কিনতে হচ্ছিল। এবার সেই সমস্যা কিছুটা হলেও মিটবে।

বিষ্ণুপুরের একটি মদ দোকানের মালিক বিবেক বাঁশি বলেন, সরকারী নির্দেশিকা মেনেই সকাল ১০ টা থেকে সন্ধ্যা ছ’টা পর্যন্ত দোকান খোলা থাকবে। একই সঙ্গে ভীড় ও জমায়েত এড়াতে বাকি সমস্ত ধরণের সরকারী নির্দেশিকা মেনে চলা হবে বলে তিনি জানান। বিষ্ণুপুর পৌরসভার চেয়ারম্যান শ্যাম মুখার্জী বলেন, সরকার সব দিক ভেবেই সিদ্ধান্ত নিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here