৬ দিন ধরে গণধর্ষণঃ উত্তর ২৪ পরগনা থেকে ধৃত যুবক

0
527

সংবাদদাতা, বর্ধমান:- অপহরণের পর যুবতীকে আটকে রেখে টানা ৬ দিন ধরে গণধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার এক যুবককে গ্রেফতার করল পুলিশ। ধৃত যুবকের নাম অবিনাশ দাস তার বাড়ি উত্তর ২৪ পরগনা ঘোলা থানা এলাকার সুবর্ণপুরে।

বর্ধমান শহরের বাজেপ্রতাপপুর এলাকার ২৬ বছর বয়সী ওই যুবতীর বাড়ি । চলতি বছরের ১১ মার্চ সকালে স্থানীয় বাজারে তিনি যান কেনাকাটা করতে সাথে তার সন্তানও ছিল । সেই সময় আচমকা এক মারুতি ভ্যান তার সামনে এসে দাঁড়ায় । জানতে চায় “কালনা গেট কোন দিকে?” তিনি কিছু বোঝা বুঝে ওঠার আগেই মুখে রুমাল চাপা দিয়ে তাকে জোর করে গাড়িতে তোলা হয়। কলকাতার কাছে বেলঘরিয়ার একটি ঘরে তাকে আটকে রাখা হয় । লাগাতার ৬ দিন ধরে তাকে সেখানে ধর্ষণ করা হয় ।

দুষ্কৃতিদের থেকে ছেলেকে নিয়ে কোনোক্রমে ওই যুবতী পালিয়ে এসে বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেন ১৬ ই মার্চ । সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ ঘোলা, সুবর্ণপুর থেকে অবিনাশকে গ্রেপ্তার করে। বর্তমান মুখ্য দায়রা আদালতে তাকে তোলা হলে ঘটনার তদন্তকারী অফিসার অরুণ ব্যানার্জি সাত দিনের পুলিশি রিমান্ড চান । বিচারিক রতন কুমার গুপ্ত পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন । তদন্তকারী অফিসার জানান ঘটনায় আরও ৩-৪ জন জড়িত । তাদের খোঁজ চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here