অবৈধভাবে ই-টিকিট কাটার দায়ে গ্রেফতার যুবক

0
849

সংবাদদাতা, বাঁকুড়া :-

নিজের ইউজার আইডি ব্যবহার করে অবৈধভাবে ই-টিকিট কাটার দায়ে গ্রেফতার হলেন এক যুবক। বাঁকুড়া গঙ্গাজলঘাটি থানা মালকোঁড় গ্রামের যুবক সুধারঞ্জন নন্দী কে হাতেনাতে পড়াও করে বাঁকুড়া রেলওয়ে প্রটেকশন ফোর্স।গতকাল রাতে বিশেষ সূত্রে খবর পেয়ে গঙ্গাজলঘাটি থানার অমরকানন মোড়ে একটি জেরক্সের দোকানে হানা দেয় আরপিএফ পুলিশ।

জেরক্সের দোকানের আড়ালে এই যুবক অবৈধ টিকিটের রমরমা ব্যবসা ফেঁদে বসেছিল এমনটাই দাবি রেল পুলিশের। গ্রেপ্তারের আগে তার কাছ থেকে সাদা পোশাকে একটি ই- টিকিট কাটেন আরপিএফ এর কর্মীরা।

এবং নিজের ইউজার আইডি ব্যবহার করে এই ই- টিকিট কাটার দায়ে তাকে গ্রেপ্তার করা হয়। আজ তাকে বাঁকুড়া আদালতে তোলা হবে। ই টিকেট এর উপর বিশেষ নজরদারির আওতায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন আরপিএফ ওসি। তার কাছ থেকে একটি সিপিইউ, একটি মনিটর, দুটি পেনড্রাইভ, একটি মোবাইল হ্যান্ডসেট, ছয় টি ই-টিকেট যার মূল্য ১৯ হাজারের কাছাকাছি এবং ১ হাজার ৩০৫ টাকা উদ্ধার হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত অবশ্য না জেনেই বাড়তি টাকার বিনিময়ে এই ই-টিকিটের কাটতেন বলে দাবি করেছেন। এটা অপরাধ বলে তার কোন ধারনা তার ছিল না এমনটাই দাবি অভিযুক্তের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here