বড়জোড়ায় যুব তৃণমূলের সুবিশাল মিছিলে মোদী সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদ

0
323

সংবাদদাতা,বাঁকুড়াঃ- রবিবার বড়জোড়ায় যুব তৃণমূলের পক্ষ থেকে এক সুবিশাল মিছিলের আয়োজন করা হয়। বিষ্ণুপুর তৃণমূলের যুব জেলা সভাপতি অর্চিতা বিদের নেতৃত্বে এদিনের মিছিলে যুবদের উপস্থিতি ছিল নজরে পড়ার মত। এই মিছিল থেকে কেন্দ্রে মোদী সরকারের জনবিরোধী নীতিগুলির প্রতিবাদ জানানো হয়। তুলে ধরা হয় রাজ্য তথা মুখ্যমন্ত্রীর জনমুখি কাজগুলি। মিছিলে লাগাতার বঙ্গ বিজেপি তথা বিজেপির যুব মোর্চার সভাপতি লাগাতার মিথ্যা কথা ও তৃণমূলের বিরুদ্ধে অপপ্রচার করছে বলে অভিযোগ তোলা হয়। আজকের মিছিলে বিষ্ণুপুর সাংগঠনিক জেলার যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী অর্চিদ বিদ সহ উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের দুই সাধারণ সম্পাদক কালিদাস মুখার্জি এবং সুখেন বিদ ।

প্রসঙ্গত রাজ্য বিজেপির যুব মোর্চার সম্পাদক গত বৃহস্পতিবার একটি ছবি সোসাল মিডিয়াতে পোস্ট করেন। আসানসোল পুরভবনে একটি বোর্ডে ইংরাজি, হিন্দি ও উর্দুতে লেখা এমন ছবি পোস্ট করে বাংলা ভাষাকে অপমান করা হচ্ছে বলে তিনি অভিযোগ তোলেন। কিন্তু বাস্তবে ওই সাইনবোর্ডে তিনভাষার সাথে বাংলাও আছে। তাই পুলিশ তাকে গ্রেপ্তার করে। এর প্রতিবাদে রাজ্য যুবমোর্চার সভাপতি সৌমিত্র খাঁ অবস্থান বিক্ষোভ করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে এবং পরে ছেড়েও দেয়। কিন্তু এই ঘটনাকে কেন্দ্র করে বিজেপি বড়জোড়াতেও উত্তেজনা ছড়ানোর চেষ্টা করে বলে যুব তৃণমূল অভিযোগ করে।

যুব তৃণমূলের বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি অর্চিতা বিদ জানিয়েছেন বিজেপি মিথ্যার উপর ভর করে রাজনীতি করতে চায়। মানুষ ওদের স্বরূপ বুঝতে পেরেছে। তাই কয়েক হাজার যুবক আজকের মিছিলে যোগ দিয়ে বিজেপির মুখের উপর যোগ্য জবাব দিয়েছে। আমরা চাই সততা ও ন্যায়ের উপর রাজনীতি করতে। কারণ আমাদের নেত্রী মমতা ব্যানার্জী আমাদের সেই শিক্ষা দিয়েছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here